Headlines
Published On:Tuesday 14 October 2014
Posted by Celebrate Life Style information Blog

পটিয়ার বেলখাইনে ভূমি-সম্পত্তি জবরদখলের চেষ্টাঃ অসহায় এক বৌদ্ধ পরিবার

চট্টগ্রামের পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নে বেলখাইন গ্রামে ভুয়া ওয়ারিশান সনদ দিয়ে নামজারীর মাধ্যমে নিরঞ্জন বড়ুয়ার শত বছরের ৩ কানি ৯ গন্ডা জমি ও পুকুর জবরদখলের পাঁয়তারা চালাচ্ছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নিরঞ্জন বড়ুয়া বাদী হয়ে একই এলাকার অনিল চৌধুরী, সমীর চৌধুরী, বাবুল চৌধুরীর বিরুদ্ধে পটিয়া সহকারী কমিশনার (ভূমি) ও থানা এবং স্থানীয় এমপি সামশুল হক চৌধুরীর বরাবরে প্রতিকার প্রার্থনা করে লিখিত অভিযোগ দায়ের করেছে। খবর; ধম্মইনফো।
ধম্মইনফো সূত্রে জানা যায়,  উক্ত সম্পত্তি স্থানীয় তিনজন ইউপি সদস্যের সুপারিশের ভিত্তিতে চেয়ারম্যানের কাছ থেকে ভুয়া ওয়ারিশান সনদ নিয়ে নামজারী খতিয়ান সৃজন করে। এ ব্যাপারে নিরঞ্জন বড়ুয়া কিছুদিন আগে সহকারী কমিশনার ভূমি পটিয়া অফিসে গেলে জানতে পারেন তার দখলীয় সম্পত্তি প্রতিপক্ষ অনিল চৌধুরী গং মিথ্যা ভুয়া ওয়ারিশান সনদ দিয়ে ৬ আগস্ট, ৩ জুলাই এবং ৩ আগস্ট নামজারী জমাভাগ মামলা মূলে ৯৫৮ এবং ৯৫৭নং নামজারী জমাভাগ খতিয়ান সৃজন করে।
- বিস্তারিত দেখুন: http://dhammainfo.com/news/bangladesh/1805#sthash.r7SrIbxG.dpuf

About the Author

Posted by Celebrate Life Style information Blog on 10:54. Filed under . You can follow any responses to this entry through the RSS 2.0. Feel free to leave a response

By Celebrate Life Style information Blog on 10:54. Filed under . Follow any responses to the RSS 2.0. Leave a response

0 comments for "পটিয়ার বেলখাইনে ভূমি-সম্পত্তি জবরদখলের চেষ্টাঃ অসহায় এক বৌদ্ধ পরিবার"

Leave a reply

Write here you comment

Most Popular Posts

E Paper for Buddhist News and Articles